ফটোগ্রাফি যাদের নেশা তাদের জন্য।ashampoo photo commander 6.সময় গেলে সাধন হবে না।

Posted: জুলাই 3, 2010 in ফটোগ্রাফি
Tags: , , ,

লিখেছেনঃ প্রবাসী

সবাইকে সালাম ও শুভেচ্ছা।প্রথমেই একটা বিষয় নিয়ে কথা বলতে চাই।আপনারা লক্ষ্য করবেন উপরে আমার টিউন ৫১ তম দেখাচ্ছে।অর্থাত গতকাল আমার ৫০ তম টিউন পূর্ণ হয়েছে।ব্যপারটা যে আমি লক্ষ্য করিনি তা নয়।কিন্তু আমি আমার ৫০ তম টিউন বর্জন করছি।কারনটা অতি সহজ।আমি যতগুলো টিউন করেছি তার মধ্যে তিনটি টিউন সাহায্য/জিজ্ঞাসা বিভাগে লেখা।এগুলো কে আমি টিউন হিসাবে ধরতে চাইনা।সে ক্ষেত্রে এটি আমার ৪৮তম টিউন।আমি কতৃপক্ষকে বলতে চাই—-দয়া করে একটা নিদৃষ্ট সময়ের পর সাহায্য/জিজ্ঞাসা বিভাগের লেখাগুলো মুছে ফেলার ব্যবস্থা করুন।অথবা লেখককে ক্ষমতা দেয়া হোক সময় মত সেটা মুছে ফেলার জন্যে।তাতে টিউনের গননা নিয়ে কোন দ্বিমত থাকবে না।কতৃপক্ষ যদি ত্বরিত ব্যবস্থা না নেন তবে আমি সাহায্য/জিজ্ঞাসা বিভাগে লিখে লিখে আমার টিউনের সংখ্যা দ্রুত ১০০০ ছাড়িয়ে যাবো ইনশাআল্লাহ।আমি যথাযত কতৃপক্ষের কাছে এর সদুত্তর আশা করছি।আশা করি ওনারা ব্যপারটাকে এড়িয়ে যাবেন না।
আজ আমি শেয়ার করতে এলাম ashampoo photo commander সফটওয়্যারটি নিয়ে।ফটোগ্রাফি যাদের নেশা তারা এর যথার্থতা বুঝতে পারবেন,আমার মত অনভিজ্ঞরা নয়।
 ফটোগ্রাফি যাদের নেশা তাদের জন্য।ashampoo photo commander 6.সময় গেলে সাধন হবে না। | Techtunes
সফটওয়্যারটি দিয়ে আপনারা ফতো রি সাইজ,পরিবর্তন,কালার পরিবর্তন,এ্যানিমেশন তৈরী, আরও অনেক অনেক কিছু করা সম্ভব।যেগুলোর ছবি দিলে টিউন অনেক বড় হয়ে যাবে।মনে রাখবেন সফটওয়্যারটি খুবই কাজের একটা জিনিস।আমার খুব পছন্দ হয়েছে।কথা না বাড়িয়ে আসুন ডাউনলোড করি ২৫.৮৫ মেগাবাইটের এই সফটওয়্যারটি মিডিয়া ফায়ার থেকে।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুনডাউনলোড করতে এখানে ক্লিক করুন

ডাউনলোড শেষে ইন্সটল করুন।ইন্সটলের পর ডেস্কটপে ইকোন দেখতে পাবেন ইকোনে ক্লিক করুন।ট্রায়াল ভার্সন হিসাবে খুলবে ashampoo photo commander.আপনাকে জিজ্ঞেস করবে
 ফটোগ্রাফি যাদের নেশা তাদের জন্য।ashampoo photo commander 6.সময় গেলে সাধন হবে না। | Techtunes
আপনি নির্ধারন করুন কি করবেন।আমার কম্পিউটার ল্যাংগুয়েজ ইতালিয়ান তাই ইতালিয়ান শো করছে।আপনাকে কিন্তু ইংলিশে দেখাবে।এবার যে কোন একটাতে ক্লিক করে প্রবেশ করুন
 ফটোগ্রাফি যাদের নেশা তাদের জন্য।ashampoo photo commander 6.সময় গেলে সাধন হবে না। | Techtunes
লক্ষ করুন লাল কালি দিয়ে ইন্ডিকেট করা internet লেখাটি।ক্লিক করুন,দেখুন রেজিষ্ট্রেশন করার ঘর আছে।আমার দেয়া সিরিয়াল নাম্বার থেকে ঘরটি পূরণ করুন।উপভোগ করুন পরিপূর্ণ ashampoo photo commander 6 সফটওয়্যারটি।
 ফটোগ্রাফি যাদের নেশা তাদের জন্য।ashampoo photo commander 6.সময় গেলে সাধন হবে না। | Techtunes
 ফটোগ্রাফি যাদের নেশা তাদের জন্য।ashampoo photo commander 6.সময় গেলে সাধন হবে না। | Techtunes
এবার আসুন আমার লোড করা ২/৪টা ছবি দেখি।যারা অভিজ্ঞতা সম্পন্ন তারা আরও ভালো পারবেন।আমি উদাহন হিসাবে দেখিয়েছি মাত্র।
 ফটোগ্রাফি যাদের নেশা তাদের জন্য।ashampoo photo commander 6.সময় গেলে সাধন হবে না। | Techtunes
 ফটোগ্রাফি যাদের নেশা তাদের জন্য।ashampoo photo commander 6.সময় গেলে সাধন হবে না। | Techtunes
 ফটোগ্রাফি যাদের নেশা তাদের জন্য।ashampoo photo commander 6.সময় গেলে সাধন হবে না। | Techtunes
 ফটোগ্রাফি যাদের নেশা তাদের জন্য।ashampoo photo commander 6.সময় গেলে সাধন হবে না। | Techtunes
Animation ফটোগ্রাফি যাদের নেশা তাদের জন্য।ashampoo photo commander 6.সময় গেলে সাধন হবে না। | Techtunes
শুভ রাত্রি সবাইকে।ভালো থাকুন,সুন্দর থাকুন।

Source

মন্তব্য

Leave a Reply

