আগামী ৭ জুলাই ঢাকায় শুরু হচ্ছে ল্যাপটপ প্রদর্শন, থাকছে নানান ছাড়:):)

Posted: জুলাই 4, 2010 in প্রতিবেদন
Tags: , , ,

লিখেছেনঃ আল-আমিন কবির

Laptop fair 2010 sm আগামী ৭ জুলাই ঢাকায় শুরু হচ্ছে ল্যাপটপ প্রদর্শন, থাকছে নানান ছাড়:):) | Techtunes
আগামী ৭ জুলাই বুধবার থেকে ঢাকায় শুরু হচ্ছে ল্যাপটপ প্রদর্শনীর চতুর্থ আসর। এবারের ল্যাপটপ প্রদর্শনীর ভেন্যু বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র। ৭ জুলাই শুরু হওয়া এ মেলা চলবে আগামী ৯ জুলাই পর্যন্ত। প্রতিবারের মত এবারের ল্যাপটপ মেলার আয়োজন করছে মেকার কমিউনিকেশন। প্রদর্শনী প্রতিদিন সকাল ১০টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত সাধারণের জন্য উন্মুক্ত থাকবে। :):):)প্রবেশমূল্য ২০ টাকা।

এবারের ল্যাপটপ আসরে ১৫টি প্যাভিলিয়ন ও ১১টি স্টলে মোট ১৭টি প্রতিষ্ঠান তাদের ব্র্যান্ডগুলো উপস্থাপন করবে। অংশগ্রহণকারী ব্র্যান্ডগুলোর মধ্যে আছে ডেল, আসুস, এইচপি, লেনোভো, তোশিবা, অ্যাসার। তাছাড়া বেশকিছু নতুন ব্র্যান্ডের ল্যাপটপেরও আসার সম্ভাবনাও আছে বলে আয়োজক প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে।:):):)

৭ তারিখ সকাল ১০ টায় মেলা উদ্বোধন করবেন প্রধান অতিথি আইন, বিচার ও সংসদ বিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মোহাম্মদ কামরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে থাকবেন বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি মোস্তাফা জব্বার এবং প্রথম বাংলাদেশী এভারেস্ট বিজয়ী মূসা ইব্রাহিম। :):)

ল্যাপটপ প্রদর্শনীর এবারের পৃষ্ঠপোষক তোশিবা, অ্যাসার, স্যামসাং ও গিগাবাইট। উল্লেখ্য, প্রদর্শনীটি গত ৩ বছর ধরে জানুয়ারী মাসে অনুষ্ঠিত হয়ে আসছে।B-)B-)B-) চলতি বছরের জানুয়ারী মাসে প্রদর্শনীর তৃতীয় আসর অনুষ্ঠিত হয়। তবে প্রদর্শনীতে অংশগ্রহণকারীদের বিশেষ অনুরোধে বছরে দু’বার এ প্রদর্শনীর আয়োজন করার উদ্যোগ নেওয়া হয়েছে। তাছাড়া আগামী বছর থেকে প্রতিবছর দু’বার ঢাকায় ল্যাপটপ প্রদর্শনীর আয়োজন করা হবে বলে জানা যায়।:):):)

প্রতিবারের মত এবারের ল্যাপটপ মেলায়ও থাকবে ছাড়ের সমাহার। প্রতিটা ল্যাপটপ কিনলেই বিশেষ পুরষ্কার থাকছে। :):):)ল্যাপটপ কেনার জন্য যারা এতদিন নানান দ্বিধায় ভুগছেন তারা এ মেলা থেকে হাজারো মডেলের ল্যাপটপ থেকে পছন্দ করে নিজেরটি বেছে নেয়ার সুযোগ পাবেন। আর ল্যাপটপ প্রেমীদের জন্য নিত্য-নতুন প্রযুক্তির ল্যাপটপ দেখার সুযোগ তো থাকছেই……:):):)

Source

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s