আপনি কি কখন অনলাইন এ ভিডিও এডিটিং করেছেন ?? না করলে আপনার জন্য এই টিউন !!

Posted: জুলাই 7, 2010 in ভিডিও এডিটিং
Tags: , , , ,

লিখেছেনঃ ফাহিম রেজা বাঁধন

সবাই কে আমার সালাম ! আপনারা কেমন আছেন ? মনে হয় ভাল !! যাই হোক আমি আল্লাহ এর অশেষ রহমতে ভাল আছি ।

অনেক এ বিভিন্ন সফওয়্যার দিয়ে ভিডিও এডিটিং করে , আমিও করি কিন্তু আমি মাঝে মাঝে ছোট খাটো ভিডিও গুলো অনলাইন এ করে থাকি , অবশ্য এ বিষয় টা  অনেক এ যানে , তবে যারা জানেন না তাদের জন্য এ টিউন টা । যাই হোক আমি আগে থেকে ৩-৪ টা সাইট ভিডিও এডিটিং করার জন্য ব্যবহার করতাম আজ আমি আর ৪-৫ সাইট এর লিঙ্ক পেলাম , তাই আজ আমি আপনাদের সাথে শেয়ার করলাম লিঙ্ক গুলু।

সাইট গুলো লিঙ্ক ও বর্ননা নিম্নে দেওয়া হলঃ

১ম আমি যে সাইট টার নাম বলবো তার নাম এডিটর ওয়ান । এটা আমার একটা প্রিয় সাইট , এ সাইট দিয়ে আপনি অনেক সুন্দর ভাবে যেকোন ভিডিও এডিটিং করতে পারবেন । এবার  আমি যে সাইট টার  নাম বলবো তার নাম মোশন বক্স । এখানে আপনি ভিডিও এডিটিং করতে চাইলে আপনাকে ছোট্ট একটা রেজিঃ ফর্ম পুরন করে সদস্য হয়ে ভিডিও এডিটিং করতে পারবেন । এবার আমি যে সাইট টার নাম বলবো তার নাম যে কাট । এই সাইট টা দিয়ে আপনি অনেক সুন্দর ভাবে ভিডিও এডিটিং করতে পারবেন । এখন আমি যে সাইট টার নাম বলবো তার নাম ওয়ান ট্রু মিডিয়া । এই সাইট অনেক সুন্দর ভাবে ভিডিও এডিটিং করা যায় । আর একটা সুন্দর সাইট মিডিয়া মাসহার । এ সাইট দিয়ে আপনি অনেক সহজেই ভিডিও এডিটিং করতে পারবেন । stash স্পেস আর একটা মজার সাইট ভিডিও এডিটিং করার জন্য । ভিডিও Egg আর একটা সুন্দর সাইট ভিডিও এডিটিং করার জন্য । এ সাইট গুলো ভিডিও এডিটিং ছাড়াও আপনি অনেক ধরনের ইফেক্ট যুক্ত করতে পারবেন । [সময় সল্পতার কারনে বিস্তারিত লিখতে পারলাম না ]

Editor One:

2 আপনি কি কখন অনলাইন এ ভিডিও এডিটিং করেছেন ?? না করলে আপনার জন্য এই টিউন !! | Techtunes

MotionBox:

3 আপনি কি কখন অনলাইন এ ভিডিও এডিটিং করেছেন ?? না করলে আপনার জন্য এই টিউন !! | Techtunes

JayCut:

4 আপনি কি কখন অনলাইন এ ভিডিও এডিটিং করেছেন ?? না করলে আপনার জন্য এই টিউন !! | Techtunes

One True Media:

5 আপনি কি কখন অনলাইন এ ভিডিও এডিটিং করেছেন ?? না করলে আপনার জন্য এই টিউন !! | Techtunes

Movie Masher:

6 আপনি কি কখন অনলাইন এ ভিডিও এডিটিং করেছেন ?? না করলে আপনার জন্য এই টিউন !! | Techtunes

Stash Space:

7 আপনি কি কখন অনলাইন এ ভিডিও এডিটিং করেছেন ?? না করলে আপনার জন্য এই টিউন !! | Techtunes

VideoEgg:

8 আপনি কি কখন অনলাইন এ ভিডিও এডিটিং করেছেন ?? না করলে আপনার জন্য এই টিউন !! | Techtunes

Source

Leave a Reply

